Back to Question Center
0

সামালট: কেন আপনি একটি সফল এসইও প্রচারাভিযানের জন্য ব্যাকলিঙ্ক প্রয়োজন

1 answers:

ইন্টারনেট তাদের ই-কমার্স উদ্যোগগুলি বহন করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য একটি বড় সম্পদ উপস্থাপন করে। বড় কোম্পানি ডিজিটাল মার্কেটিং দক্ষতা ব্যবহারের সুবিধা কিছু কৌশল যেমন কনটেন্ট মার্কেটিং এর মাধ্যমে, আপনার পণ্যটি কিনতে পারেন এমন লাখো গ্রাহককে পেতে পারেন। এই পদ্ধতিগুলির কিছু কিছু সামাজিক মিডিয়া মার্কেটিং দক্ষতা পাশাপাশি এসইও মত অন্যদের অন্তর্ভুক্ত করতে পারেন। সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান সার্চ ইঞ্জিন বিশ্লেষণ সরঞ্জাম ব্যবহার করে। এসইও মাধ্যমে, লক্ষ লক্ষ দর্শক যারা ওয়েবে বিশেষ কী শর্তাবলী অনুসন্ধান জন্য আনা সম্ভব।

বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে এসইও কাজ করে একটি কার্যকর এসই পদ্ধতি সফল backlinking মাধ্যমে হয়। প্রত্যেক অনলাইন ব্যবসাগুলিকে তাদের এসইও প্রচারাভিযানের কিছু ধরণের ব্যাকলিংক প্রয়োজন । একটি নবাগত ব্যাকলিংক বিভিন্ন ফর্ম মধ্যে পার্থক্য আশ্চর্য হতে পারে। ব্যাকলিঙ্ক আপনার ইন্টারনেট বিপণন প্রচারাভিযানের একটি গুরুত্বপূর্ণ দিক হতে পারে।

ম্যাক্স বেল, গ্রাহক সফল ম্যানেজার সেমল্ট , কিছু ব্যাকলিংক পদ্ধতিতে এখানে বিস্তারিত বর্ণনা করেছেন:

1। সম্পদ পেজ থেকে ব্যাকলিংক ব্যবহার করুন

নির্দিষ্ট পণ্যগুলির জন্য প্রতিটি নিখরচায় উপস্থিত সম্পদ পৃষ্ঠাগুলি রয়েছে। ব্যাকলিঙ্কগুলি আমাদের এসইও প্রচেষ্টায় সাহায্য করার জন্য, তাদের অবশ্যই টার্গেট পাতা বা ডোমেইনের লিংক স্থানান্তর করতে হবে। এটি এমন কোনও সাইট নয় যা লিংক গ্রাহকদের কাছে লিঙ্ক জুস স্থানান্তর করার জন্য একটি সম্পদ হতে পারে। এছাড়াও, ফিল্টারের উৎস থেকে দর্শকরা পাওয়া গেলে তাদের অ্যাক্সেসের সম্ভাবনা বৃদ্ধি পায় তাদের পণ্যের জন্য সম্ভাব্য ক্রেতাদের উপর প্রভাব ফেলতে পারে।

2। ইনফোগ্রাফিক্স সঙ্গে অর্জিত ব্যাকলিঙ্ক

একটি উপায় যার মাধ্যমে বিষয়বস্তু ভাইরাল ভাগ করে ভাগ করে নেওয়া হয়। এসইও ব্যাপক প্রচারের উপর নির্ভর করে যা সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে সম্ভব। ইনফোগ্রাফিকস ব্যবহারকারীদের তাদের অর্থ বিষয়বস্তু ভাগ উত্সাহিত। উদাহরণস্বরূপ, সোশ্যাল মিডিয়াতে ইনফোগ্রাফিক ব্যবহার একটি ব্যাপক নিম্নলিখিত ট্রিগার করতে পারে। ফলস্বরূপ, সমগ্র ওয়েবসাইটটি ক্লায়েন্টদের কাছ থেকে অসংখ্য দর্শক পেতে পারে সারা বিশ্বের যারা আপনার সাইটে আপনার লিঙ্কটি ক্লিক করে। একটি পৃথক ডোমেন থেকে উদ্ভূত ব্যাকলিংক একটি ওয়েবসাইট র্যাঙ্ক উচ্চ করতে পারেন যা কর্তৃপক্ষ বহন করতে পারে।

3। অলাভজনক ওয়েবসাইটগুলির ব্যাকলিঙ্কগুলি

দাতব্য বোতাম ব্যবহার করে তাদের ব্যবহারকারীদের জন্য লিঙ্ক প্রদান করে কিছু অলাভজনক সাইট তাদের ব্যবহারকারীদের উপকার করে। উদাহরণস্বরূপ, আপনি আপনার কুলুঙ্গি মধ্যে একটি অলাভজনক সংস্থা দান করতে পারেন তারা আপনাকে একটি লিঙ্ক বা গেস্ট পোস্ট পাঠাতে পারেন যা আপনার ওয়েবসাইটের আপনার মার্কেটিং দক্ষতা উপকার করতে পারে। অনেক সাইট লিঙ্কগুলির জন্য দান অফার স্বীকার করে। তাদের দৃষ্টিকোণে, আপনাকে একটি ব্যাকলিংক মুক্ত, তাই তারা আপনার ওয়েবসাইট ট্র্যাফিক থেকে উপকৃত হয় যারা । আপনার ব্যাকলিংকগুলির সূত্রটি বিজ্ঞতার সাথে চয়ন করুন।

উপসংহার

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান একটি আদর্শ ডিজিটাল বিপণন পদ্ধতি যা একটি কোম্পানি তাদের বিক্রয় বৃদ্ধি করতে পারে দ্রুত এসইও সার্চ ইঞ্জিনের একটি ওয়েবসাইটের উপস্থিতি উন্নত করতে চায়, ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধিতে এবং শেষ পর্যন্ত লিঙ্কিং প্রক্রিয়া উন্নত করে। একটি নতুন উদ্যোক্তা ব্যাকলিঙ্কিং বিভিন্ন ফর্ম বুদ্ধিমান এবং কিভাবে তারা ওয়েবসাইট এবং এসইও কর্মক্ষমতা প্রভাবিত সম্পর্কে চিন্তিত হতে পারে। কিছু প্রাসঙ্গিক লিঙ্ক এই নিবন্ধে উপস্থিত।

আপনি সম্পূর্ণ প্রক্রিয়া সফল করতে আপনার সাইটের অনুমোদনগত ব্যাকলিঙ্ক স্থাপন করতে সক্ষম হতে পারে।

November 29, 2017
সামালট: কেন আপনি একটি সফল এসইও প্রচারাভিযানের জন্য ব্যাকলিঙ্ক প্রয়োজন
Reply