Back to Question Center
0

সেমিট বিশেষজ্ঞ - নেতিবাচক এসইও এর 6 ধরনের উপর সময় সংরক্ষণ বিষয়

1 answers:

এই দিন, অনেক ওয়েবসাইট উন্নত হয়, এবং আমাদের সাদা টুপি এসইও এবং কালো টুপি এসইও এর মধ্যে পার্থক্য করা কঠিন হয়ে উঠেছে। নেতিবাচক এসইও আপনাকে কিছুটা চিন্তিত হওয়া উচিত কারণ এটি একটি পছন্দসই ফলস্বরূপ ফলাফল পেতে আগ্রহী নয়। এটা বলা ভুল হবে না যে নেতিবাচক এসইও অনেক হুমকি আছে এবং আপনি সার্চ ইঞ্জিনকে আপনার সাইটে সারা জীবনের জন্য নিষিদ্ধ করতে পারেন।

এখানে জেসন অ্যাডলার, গ্রাহক সফল ম্যানেজার সেমল্ট , ছয় ধরনের নেগেটিভ এসইও সম্পর্কে আলোচনা করেছেন।

পোস্টের বিশদ বিবরণে যাওয়ার আগে, এখানে আমাকে আপনাকে বলা যাক যে নেতিবাচক এসইও কৌশলগুলির একটি সেট যা প্রতিদ্বন্দ্বীদের র্যাঙ্ক কমাতে ব্যবহৃত হয় যাতে আপনার নিজের সাইট সার্চ ইঞ্জিন ফলাফলগুলিতে ভাল ফলাফল পায়। বেশিরভাগ ক্ষেত্রে, মানুষ অজ্ঞাত লিঙ্কগুলি তৈরি করে, সামগ্রীটি পুনঃপ্রকাশ করে এবং ওয়েবমাস্টারের সমস্যা সৃষ্টির জন্য সাইটটির দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে। নেতিবাচক এসইও হ'ল আপনার পদকে হঠাৎ করে হ্রাস করে না। পরিবর্তে, আপনার সাইট সার্চ ইঞ্জিন ফলাফল থেকে অদৃশ্য হয়ে গেছে আগে এটি কিছু সময় লাগবে।

লিংক খামার

একটি স্প্যাম লিঙ্ক একটি দম্পতি একটি ওয়েবসাইট ক্ষতি করতে পারে না। এ কারণেই বহু লোক লিংক ফার্ম ব্যবহার করে একটি উল্লেখযোগ্য সংখ্যায় লিঙ্ক তৈরি করতে পারে। তারা একত্রিত ওয়েবসাইট থেকে যেমন লিঙ্ক পেতে এবং অনুপযুক্ত সাইটগুলির সাথে তাদের সমন্বয় পেতে। কয়েক মাস আগে, লিংক ফার্মের কারণে একটি ওয়েবসাইট তার র্যাঙ্ক হারিয়েছিল, এবং মালিকরা তার প্রতিযোগীদের দ্বারা পোস্ট করা অ্যাঙ্কর গ্রন্থে হাজার হাজার লিঙ্ক সরানো হয়েছে। নেতিবাচক এসইও আক্রমণ প্রতিরোধ করা সম্ভব। এই জন্য, আপনি আপনার ওয়েবসাইটে ব্যাকলিংক স্পট এবং একটি নিয়মিত ভিত্তিতে সাইট এর বৃদ্ধি নিরীক্ষণ করতে হবে।

চাঁচুনি

স্ক্র্যাপিং হল যেখানে আপনার নিবন্ধ অন্যান্য ওয়েবসাইট থেকে অনুলিপি করা হয় এবং এটি ওয়েব জুড়ে ডুপ্লিকেট সামগ্রীগুলির সমস্যার সৃষ্টি করে। Google যখন অনুসন্ধান করে যে অনেক পাঠ্য একই পাঠে উপস্থিত হয়, এটি ক্ষতি হতে পারে আপনার সাইট এর র্যাঙ্ক। বেশিরভাগ ক্ষেত্রে, অনুসন্ধান ইঞ্জিনগুলি চূড়ান্ত হয় যেখানে মূল নিবন্ধগুলি প্রথম প্রকাশিত হয়। কুইসস্কেপ একটি চমৎকার হাতিয়ার যা একটি বড় পরিমাণে স্ক্র্যাপিং প্রতিরোধ করতে পারে। আপনি তার প্রিমিয়াম সংস্করণটি পেতে এবং একবারে অনুপলব্ধিগুলি খুঁজে পেতে পারেন সপ্তাহে আপনি যেখানে আপনার নিবন্ধ প্রকাশ করা হয় তা খুঁজে বের করার চেষ্টা করা উচিত এবং যেকোনো মূল্যে সেগুলি সরানো।

জোরপূর্বক ক্রলিং

এমন সময় আছে যখন আপনি জানতে চান যে আপনার প্রতিদ্বন্দ্বীরা কারা এবং কিভাবে তাদের ওয়েবসাইটগুলি ক্রমশ ক্রমশ বাড়ছে। এটি ক্রল করার সব ব্যাপার এবং কিছু সময় নিতে পারে। আপনি আপনার ওয়েব পেজগুলিকে জোরালোভাবে ক্রল করবেন না কারণ এটি আপনার সাইটের সামগ্রিক কর্মকাণ্ডের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যদি আপনি লক্ষ করেন যে আপনার ওয়েবসাইটটি ধীরে ধীরে কাজ করছে, তাহলে আপনাকে হোস্টিং কোম্পানি বা ওয়েবমাস্টারকে দরকারী পরামর্শ এবং টিপ্সের সাথে যোগাযোগ করতে হবে।

বিষয়বস্তু পরিবর্তন

বিষয়বস্তু পরিবর্তন, পুনর্বিবেচনার এবং স্পিনিং একটি ভাল ধারণা নয়। এটি একটি সংক্ষিপ্ত কাট এবং আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন না। বেশিরভাগ সামগ্রী যে পুনর্বিবেচনার বা স্পুন হয় তা স্প্যাম বলে মনে করা হয়। আপনি কালো টুপি এসইও বা নেতিবাচক এসইও এড়াতে খুঁজছেন যদি, আপনি তাজা কন্টেন্ট লিখুন এবং একটি উচ্চ কর্তৃপক্ষ ওয়েবসাইট উপভোগ করা বাধ্যতামূলক। আপনার ব্যাকলিংকগুলির জন্য আপনার সামগ্রীকে সংশোধন করা উচিত না কারণ Google আপনার সাইটকে ব্লক করতে পারে।

(২২) সাইটটি ডি-ইনডেক্সেড

আপনার ওয়েবসাইটকে পুনঃনির্ধারণের জন্য বার বার পুনর্নির্দেশ করতে হবে না। এমনকি robots.txt- এর ছোট ছোট পরিবর্তনগুলো কখনও কখনও দীর্ঘস্থায়ী ইমপ্রেশনগুলি ছেড়ে দিতে পারে। এর গুণমান নিশ্চিত করার জন্য আপনাকে নিয়মিতভাবে আপনার সাইটের লিঙ্কগুলি এবং ব্যাকলিংক পরীক্ষা করতে হবে। র্যাঙ্ক ট্র্যাকার একটি ভাল হাতিয়ার যা আপনার ওয়েব পেজগুলির স্বয়ংক্রিয় লিঙ্ক পরীক্ষা করতে ব্যবহার করা যায়। আপনি প্রতিদিন এবং সাপ্তাহিক আপডেট পেতে এই টুল ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন।

ওয়েবসাইট হ্যাকিং

আক্রমণকারী আপনার ব্যক্তিগত তথ্য চুরি করার চেষ্টা করছেন, তারা আপনার সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান আঘাত করতে তাদের সর্বোত্তম চেষ্টা করতে পারে। এই সব আপনার সাইটের খ্যাতি এবং সার্চ ইঞ্জিন স্থান ধ্বংস করতে পারেন। আপনি Google এর টিপস অনুসরণ করা উচিত কারণ এটি হ্যাকারদের সব ব্যবহারকারীদের রক্ষা করতে চায়। নেতিবাচক এসইও আপনার ওয়েবসাইটের সাথে করা যাবে যদি আপনি আপনার অনলাইন তথ্য সুরক্ষার মনোযোগ না।

. - veneto grigio 45 45
November 29, 2017