Back to Question Center
0

সেমিট ভিডিও মার্কেটিং এর আলটিমেট উপকারিতা বর্ণনা করে

1 answers:
ডকুমেন্ট

কিছু ব্যবসা তাদের ওয়েবসাইট এবং সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের জন্য ভিডিও সামগ্রী উৎপন্ন করে না। সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (এসইও) পেশাদাররা প্রায়ই ভিডিওগুলি ট্রান্সপ্লান্ট হিসাবে বিবেচনা করে যা সংস্থাটির অপারেশনকে উন্নত করার জন্য প্রাসঙ্গিক নয়। উপরন্তু, এই ব্যবসার পরিচালকদের মনে হয় যে ভিডিওগুলির নিয়মিত উত্পাদন একটি ব্যয়বহুল কার্যকলাপ। অনেক গ্রাহক ভিডিওগুলি দেখতে পারে না এমন ভয়ও রয়েছে। ভিডিও মার্কেটিং সম্পর্কে এই ভুল ধারণাগুলি ব্যবসার কার্যনির্বাহীতাকে প্রভাবিত করে।

গ্রাহক সাফল্যের ম্যানেজার (২0) সেমল্ট ডিজিটাল সার্ভিসেস, মাইকেল ব্রাউন ব্যবসা পরিচালনায় ভিডিওগুলির তিনটি প্রধান সুবিধা দেখায়।

  1. কার্যকরী এসইও সুযোগগুলি

এসইও একটি গুরুত্বপূর্ণ অনলাইন বিপণন কৌশল যে ছোট এবং মাঝারি আকারের উদ্যোগ গ্রহণ করা উচিত। যাইহোক, ডিজিটাল দলটি সক্ষম হওয়া উচিত কারণ এসইও ক্ষেত্রটি গতিশীল। ডিজিটাল মার্কেটিং এর নিয়ম নিয়মিত পর্যালোচনা করা হচ্ছে। গুগল, সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন, নতুন অনুসন্ধান পদ্ধতি চালু করে যা কেবলমাত্র উপযুক্ত ডিজিটাল মার্কেটিং টিমের দ্বারা বোঝা যায়। যাইহোক, ছোট বা মাঝারি ব্যবসার ব্যবস্থাপকদের জন্য প্রয়োজনীয় বিষয়গুলি বোঝার জন্য এসইও কৌশল উন্নত করতে পারে।

এসইও পদ্ধতিতে পাঠ্যসূচি ও ছবিগুলি ভিডিওর ভিডিও সরবরাহ করে। আর্টিকেল বা ব্লগ লিংকগুলির চেয়ে ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া (ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টগ্রাম) তে ভাগ করার সম্ভাবনা বেশি। Source - cheap vps hosting germany.একটি উচ্চ ভাগ করার হার এসইও র্যাঙ্কিং উন্নত এবং আপনি লক্ষ্য করতে গ্রাহকদের পৌঁছেছেন হয়। কার্যকর কীওয়ার্ডগুলির একটি শিরোনাম ব্যবহার করে ভিডিও সামগ্রীটির কার্য সম্পাদন করা উন্নত করা যায়। আরো গ্রাহক ট্র্যাফিক আকর্ষণ করার জন্য ব্যবসাগুলি এসইও প্রক্রিয়ার সময় আরো ভিডিও সামগ্রী বিকাশ ও ব্যবহার করা উচিত।

  1. সামাজিক অংশগ্রহণ

ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ের মালিকরা সোশাল মিডিয়া ব্যবহার করে লক্ষ্যবস্তুতে গ্রাহকদের সাথে যোগাযোগ করেন। গ্রাহকরা গ্রাহকদের নতুন পণ্য বাজারে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। সোশ্যাল মিডিয়া যোগাযোগ ব্যবহার করে ক্রেতাদের কাছ থেকে ব্যবসা পরিচালকদেরও তাদের পণ্যের গুণগত মান সম্পর্কে গুরুত্বপূর্ণ মতামত পাওয়া যায়। সফল ব্যবসাগুলিকে নিয়মিত নতুন বিপণন সামগ্রী পোস্ট করতে হবে এবং অনুসরণকারীদের অনুসরণে প্রশ্নগুলির উত্তরগুলি অনুসরণ করুন।

সোশ্যাল মিডিয়া, ইমেইল এবং কোম্পানির ওয়েবসাইটের বিষয়বস্তুর তথ্য উপস্থাপনা এসইও কৌশলকে উন্নত করে, ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধি করে এবং লক্ষ্য গ্রাহকদের প্রতি আকর্ষিত করে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করার মাধ্যমে, ব্যবসাটি ভাগ করার জন্য মার্কেটিং সামগ্রী খুলছে। উচ্চ ভাগ করার হার ছবিটি এবং ব্যবসার ব্র্যান্ডকে উন্নত করে, বিশেষত যদি ভিডিওটি ভাইরাল যায়

  1. ব্যবসা পণ্য এবং পরিষেবা বিক্রি

ভিডিও সামগ্রী একটি কার্যকর বিপণন এবং বিক্রয় সরঞ্জাম। ব্যবসার প্যাচ তৈরি করতে এবং ইমেলগুলিতে ভিডিওগুলিকে সংযুক্ত করার জন্য ভিডিওগুলি ব্যবহার করা কোম্পানির বিক্রয় কৌশলকে উন্নত করে। স্মার্ট বিপণনকারীরা বুঝতে পারেন যে ইন্টারনেট ব্যবহারকারীদের কেনাকাটার সিদ্ধান্তগুলি পুষ্টির প্রক্রিয়া দ্বারা প্রভাবিত হয়। ব্যবসার মালিকদের এবং পরিচালকদের বোঝা উচিত যে পুষ্টিকর নেতৃত্বগুলি আনুমানিক ২0% বেশি বিক্রয় সুযোগ অন্নতান্ত্রিক নেতৃত্বের তুলনায় উৎপন্ন করে। ভিডিও বিষয়বস্তু প্রভাব এবং একটি ক্রয় সিদ্ধান্ত নিতে নেতাদের গাইড। উদাহরণস্বরূপ, পণ্য ডেমো লক্ষ্যবস্তু গ্রাহকদের জন্য একটি পণ্যের সুবিধা ব্যাখ্যা করে বিক্রয় উন্নত করতে পারেন।

ভিডিওটি একটি দুর্দান্ত ধরনের সামগ্রী, ব্যাপকভাবে অনলাইনে ভাগ করা। অতএব, বিক্রি এবং পোষাক প্রক্রিয়া প্রসারিত করার জন্য ভিডিওগুলি ব্যবহার করা গুরুত্বপূর্ণ। এসইও এবং অনলাইন মার্কেটিং কৌশলের জন্য ভিডিও সামগ্রীতে বিনিয়োগ করা একজন উদ্যোক্তা বা ব্যবসায় পরিচালকের পক্ষে সবচেয়ে ভাল সিদ্ধান্তের একটি।

November 27, 2017