Back to Question Center
0

স্যামল্ট: 5 ওয়েব স্ক্র্যাপিংয়ের সাথে আপনার এসইও বিশ্লেষণ

1 answers:

(২)

ইন্টারনেট এসইও. ওয়েব স্ক্র্যাপ আইডি দিয়ে, আমাদের প্রতিযোগীদের ওয়েবসাইটগুলিকে বিপর্যস্ত করতে কৌশলগুলি বিকাশ করতে পারে. আপনি শিরোনাম ট্যাগ, মেটা বিবরণ বা কীওয়ার্ডগুলি টুকরো টুকরো করতে চান তবে আপনার কাজটি সম্পন্ন করার জন্য আপনার ডান কন্টেন্ট স্ক্রপার ব্যবহার করা উচিত।.

ওয়েব স্ক্র্যাপিং সহ আপনার এসইও বিশ্লেষণের জন্য 5 টি ভিন্ন ভিন্ন উপায় রয়েছে.

(২0) 1. প্রতিদ্বন্দী এর কিওয়ার্ড বিশ্লেষণ:

আপনি সহজেই আপনার প্রতিদ্বন্দ্বী এর ওয়েবসাইট পরিমাপ এবং কীওয়ার্ড বিশ্লেষণের জন্য তার কন্টেন্ট পেতে পারেন - покажите карманных собачек. এই উদ্দেশ্যে, আপনি SEMRush ব্যবহার করতে পারেন এবং উপযুক্ত কীওয়ার্ড অনুসন্ধান করতে পারেন. SEMRush একটি ব্যাপক তথ্য স্ক্র্যাপিং টুল. এটির মাধ্যমে আপনি আপনার কীওয়ার্ডগুলি কীভাবে ব্যবহার করছেন তা নির্ধারণ করতে পারেন. এছাড়াও, আপনি তার লম্বা-পুচ্ছ এবং ক্ষুদ্র টাকি কীওয়ার্ড খুঁজে পেতে এবং আপনার সাইটের একটি ভাল ভাবে স্থান পেতে পারেন.

(২0) ২. পেজগুলির পারফরম্যান্স:

বিভিন্ন এসইও টুলস এবং সার্ভিসগুলি ভাল দলগুলোর জন্য ডোমেন এবং কীওয়ার্ডের উপর ফোকাস করছে. আপনার ওয়েব পৃষ্ঠার সামগ্রিক কর্মক্ষমতা উন্নত করতে (২9) স্ক্র্যাপ ডেটা গুরুত্বপূর্ণ. আপনি আপনার ওয়েবসাইট বা ব্লগে আরো ট্রাফিক চালাতে চান? গুগল অ্যাডওয়ার্ডস এপিআই একটি চমৎকার টুল যা ডাটা ভঙ্গ করে এবং সহজে আপনার ওয়েব পেজ ক্রল করে. এছাড়াও, এটি আপনার ওয়েবসাইটের কর্মক্ষমতা উন্নত করতে সাহায্য করে এবং এর র্যাঙ্কিং বৃদ্ধি করে.

(২0) 3. মেটা-ডেটা এক্সট্রাকশন:

কিমোনো ল্যাব এবং আমদানি. io দুটি অসামান্য ওয়েব স্ক্র্যাপিং সরঞ্জাম . তারা সহজেই মেটা-ডেটা এবং আমাদের ওয়েব পেজকে ইন্ডেক্স করতে সহায়তা করে. আপনার প্রতিদ্বন্দ্বী এর সাইট আপনার তুলনায় ভাল র্যাংকিং কেন চিন্তা করতে চান, আপনি এই সরঞ্জামগুলির কোন চেষ্টা এবং আপনার সাইটের জন্য উপযুক্ত কীওয়ার্ড খুঁজে পেতে পারেন. আমদানি সঙ্গে. io এবং কিমোনো, আপনি সহজেই মেটা বিবরণ, মেটা শিরোনাম, এবং মেটা ট্যাগ বের করতে পারেন এবং আপনার ওয়েবসাইটের কর্মক্ষমতা উন্নত করতে পারেন.

(২0) 4. পেজ র্যাঙ্কের জন্য স্ক্র্যাপ ওয়েবসাইট:

এসইও লক্ষ্য দেওয়া কীওয়ার্ডের জন্য পৃষ্ঠা র্যাঙ্ক বৃদ্ধি করা হয়. সমস্ত ওয়েবমাস্টারকে একটি এসইও ওয়েব স্ক্রাপর প্রয়োজন যা তাদের সাইটের সামগ্রিক পারফরম্যান্সকে উন্নত করতে সাহায্য করতে পারে. একবার তথ্যটি সম্পূর্ণভাবে রুপান্তরিত হয়ে গেলে, আপনি এটি নিজের ব্লগে প্রকাশ করতে পারেন এবং এটিতে গুণমানের ট্রাফিক পরিচালনা করতে পারেন. আপনি আপনার প্রধান কীওয়ার্ডগুলি পরিবর্তন না করে বিভিন্ন ওয়েবসাইট থেকে তথ্য scrapes যে একটি তথ্য নিষ্কাশন সরঞ্জাম, Scrapy চেষ্টা করতে পারেন. র্যাঙ্ক বৃদ্ধি করার একটি উপায় হল আপনার প্রতিদ্বন্দ্বীরা কী করছে এবং এটি তাদের ওয়েবসাইটগুলির অনুকরণে.

(২0) 5. অভ্যন্তরীণ ও বহিরাগত লিঙ্কগুলি:

ওয়েব স্প্রেপিং এবং এসইওর দৃঢ় সম্পর্ক রয়েছে বলে এটি নিরাপদ. আপনি ভাল অনুসন্ধান ইঞ্জিন র্যাঙ্কিং জন্য অভ্যন্তরীণ এবং বাহ্যিক লিঙ্ক সবসময় প্রয়োজন. Getleft, ParseHub এবং OutWit হাব দিয়ে, আপনি শুধুমাত্র আপনার ওয়েব পৃষ্ঠাগুলি ক্রল এবং বের করতে পারবেন না তবে শক্তিশালী অভ্যন্তরীণ লিঙ্কগুলিও তৈরি করতে পারবেন.

ওয়েব স্ক্র্যাপিং সরঞ্জামগুলির মাধ্যমে, আপনি সহজেই নির্ধারণ করতে পারেন আপনার প্রতিদ্বন্দ্বী এর সাইট কতগুলি কীওয়ার্ড ব্যবহার করেছে. আপনার বিষয়বস্তু কীওয়ার্ডের একটি অনুকূল সংখ্যা থাকা উচিত, এবং এটি কীওয়ার্ড স্টাফিং এড়াতে সাহায্য করতে পারে. উপরন্তু, আপনি ভিডিও এবং ছবি থেকে দরকারী তথ্য পরিমার্জিত করতে পারেন. ডান ধরনের স্ক্র্যাপিং সরঞ্জাম সঙ্গে, আপনি সহজেই ছবি এবং ভিডিও ক্লিপ থেকে তথ্য নিষ্কাশন করতে পারেন এবং একটি পরিমাণ আপনার র্যাঙ্কিং বাড়াতে পারেন. সংক্ষিপ্ত, ওয়েব স্ক্র্যাপিং এবং এসইও আপনার প্রতিদ্বন্দ্বী সার্চ ইঞ্জিন ফলাফলের শীর্ষে কী করছে তা বুঝতে সাহায্য করতে পারে.

December 22, 2017