Back to Question Center
0

সল্টাল এক্সপেরিয়ট অনলাইন ডেটা এক্সট্র্যাক্টার 10 টি ভীতিকর বৈশিষ্ট্যগুলির উপর জোর দেয়

1 answers:

(২)

একটি অনলাইন ডেটা এক্সট্র্যাক্টরটি কার্যকর ডেটা এক্সট্রাক্ট বা স্ক্র্যাপ করার জন্য ডিজাইন করা অ্যাপ্লিকেশন। বিভিন্ন ওয়েব পৃষ্ঠা থেকে এটা সহজ এবং ব্যবহার করা সহজ এবং আমাদের তথ্য সুবিধামত করতে পারবেন। উপরন্তু, এই তথ্য নিষ্কাশন সফটওয়্যার বিভিন্ন ফরম্যাটে তথ্য সংরক্ষণ এবং রপ্তানি করতে আমাদের সক্ষম করে। এর কিছু নির্দিষ্ট বৈশিষ্ট্যের নীচে উল্লেখ করা হয়েছে।

1. মার্কেটিং পেশাদারদের জন্য আদর্শ:

অনলাইন ডেটা এক্সট্রাটর বিভিন্ন শক্তিশালী সময় সংরক্ষণ বিকল্প প্রস্তাব করে এবং সীসা প্রজন্মের প্রক্রিয়াটি পরিচালনা ও স্বয়ংক্রিয় করতে আমাদের সহায়তা করে। এটা ব্যবসার সূত্র বের করে ফেলেছে, আমাদের পণ্যগুলি বাজারে আনতে, সম্ভাব্য ক্লায়েন্টদের লক্ষ্যবস্তুতে এবং ইন্টারনেটে আরো অর্থ উপার্জন করতে সহায়তা করে।

2. উদ্যোগের জন্য গ্রেট:

(২0)

এই সফ্টওয়্যারটি অনন্য বিকল্পগুলির সাথে এসেছে যা এন্টারপ্রাইজ, কোম্পানি এবং বহুজাতিক সংস্থার জন্য আদর্শ। এটি সহজ এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ পদ্ধতির জন্য বিড ডেটা সারসংক্ষেপ করার উপর আলোকপাত করে। অনলাইন ব্রোকারের ব্যাবহারকারী ব্যবহার করে, আপনি আন্তর্জাতিকভাবে আপনার ব্র্যান্ডকে প্রচার করার সময় অনেক সময়, প্রচেষ্টার এবং অর্থ সঞ্চয় করতে পারেন।

3. অনলাইন গবেষণা সহজ করে তোলে:

অনলাইন ডেটা এক্সট্র্যাক্টর আমাদের বিভিন্ন ব্যবসা বিভাগের ডাটাবেস অ্যাক্সেস করতে দেয়, আমাদের অনলাইন গবেষণা আগের তুলনায় সহজ করে তোলে এটি বর্তমানে 400 টিরও বেশি ব্যবসায়িক শ্রেণিতে রয়েছে এবং সীড প্রজন্ম, অনলাইন গবেষণা এবং পণ্য বিপণনের জন্য তথ্য সংগ্রহ করতে সাহায্য করে।

4 - rehvid sailun. কীওয়ার্ড গবেষণায় সহায়তা করে:

এর সঠিক এবং শক্তিশালী কীওয়ার্ড অনুসন্ধান বিকল্পটি আপনাকে স্থানীয় অনুসন্ধান কীওয়ার্ডগুলি নজরদারি করতে দেয়।.আপনি সবচেয়ে সার্চ ইঞ্জিন র্যাঙ্কিং উন্নত, আপনার ওয়েবসাইট সঠিকভাবে র্যাঙ্কিং কি এবং কীওয়ার্ড অনুসন্ধান করা হচ্ছে খুঁজে পেতে পারেন।

5. B2B এবং B2C ব্যবসার নেতৃত্ব দেয়:

অনলাইন ডেটা এক্সট্র্যাক্টরগুলি সংগ্রহ করে এবং B2B এবং B2C ব্যবসার উপর নজরদারি করে 20 টি ডাটা উত্স থেকে নেতৃত্ব দেয়, এটি তৈরি করার জন্য তার রিয়েল-টাইম ডেটা গোয়েন্দা আলগোরিদিমগুলির কারণে সম্ভব. এটি শুধু ব্যবসা সূত্রগুলি তৈরি করে না বরং এটি সার্ভারের এক্সট্র্যাক্টড ডেটা সংরক্ষণ করে বা এটি আপনার হার্ড ডিস্কে ডাউনলোড করা হয়।

6. প্রতিযোগিতামূলক বিশ্লেষণ:

সফটওয়্যারের প্রতিযোগিতামূলক বিশ্লেষণ বা সংকর জেনারেটর টুল আমাদের ব্যবসায়িক উদ্দেশ্যে কৌশলগত বুদ্ধিমত্তা তথ্য অ্যাক্সেস করতে পারবেন। এটি আমাদের সাইটগুলিকে স্থানীয় সার্চ ইঞ্জিনগুলিতে প্রদর্শিত করে এবং নিয়মিত ভিত্তিতে ব্যবসায়িক তালিকা তৈরি করে। উপরন্তু, এটি আমাদের নিষ্কাশন করা তথ্য প্রান্ত দেয় এবং ব্যবসার জন্য এটি ব্যবহারযোগ্য করে তোলে।

7. ব্যবসা তালিকা অডিট:

অনলাইন তথ্য extractor আপনি পেমেন্ট পদ্ধতি, ডোমেইন নাম সম্পর্কে তথ্য সংগ্রহ করতে সাহায্য করে এবং আপনার জন্য ব্যবসা তালিকা অডিট করে তোলে। উপরন্তু, এটি আপনার জন্য ইমেল ঠিকানা সংগ্রহ করে যাতে আপনি সহজেই আপনার পণ্য বাজারে করতে পারেন এবং পরে ব্যবহারের জন্য তথ্য সংরক্ষণ করতে পারেন।

8. ডেটা একাধিক ধরনের এক্সট্রাক্ট করুন:

অনলাইন ডেটা এক্সেটারার ব্যবহার করে, আপনি বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করতে পারেন এবং এর গুণাবলি বজায় রাখতে পারেন। এটি মাল্টি-ব্যবসায় শ্রেণির অনুসন্ধানের জন্য সহায়তা প্রদান করে, ব্র্যান্ডগুলি, উদ্যোগ এবং সংস্থাগুলি তাদের প্রয়োজনীয়তা এবং প্রত্যাশা অনুযায়ী বিভিন্ন ওয়েব পৃষ্ঠাগুলি থেকে দরকারী তথ্য সংগ্রহ করে।

9. ডিজিটাল মার্কেটপ্লেসগুলির জন্য চমৎকার:

এই টুলটি প্রচুর পরিমাণে ইমেইল মার্কেটিং অপশন সরবরাহ করে এবং আপনার ব্র্যান্ডকে সাফল্যের শিখরে আনতে সহায়তা করে। এইভাবে, এটি ডিজিটাল বাজারের জন্য মহান এবং এসএমএস ও ইমেইল মার্কেটিং অপশনগুলির মাধ্যমে চালিত।

10. বিভিন্ন আউটপুট ফরম্যাট সমর্থন করে:

এই অ্যাপ্লিকেশন টেক্সট ফাইল, সিএসভি ফাইল, এইচটিএমএল এবং এক্সেল সহ বিভিন্ন আউটপুট ফরম্যাট, সমর্থন করে। এটা আপনি আপনার ব্যবসা প্রয়োজনীয়তা এবং প্রত্যাশা অনুযায়ী কোন ফর্ম্যাটে আপনার নিষ্কাশন করা তথ্য সংরক্ষণ এবং রপ্তানি করতে পারেন।

December 14, 2017